May 31, 2016 3:17 pm A- A A+

এবার উত্তরার রাস্তায় প্রেমের প্রস্তাব, আলিঙ্গনে চুমু

ঢাকা কমার্স কলেজের শিক্ষার্থীদের অভিনব পদ্ধতিতে প্রেমের প্রস্তাবের রেশ কাটতে না কাটতেই এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে আরেকটি প্রেম নিবেদনের ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। ধারণা করা হচ্ছে ভাইরাল হওয়া এই ভিডিও ধারণ করা হয়েছে উত্তরা ৬ নম্বর সেক্টরের ঈসা খাঁ রোডে।

ভিডিওতে দেখা যায়, রাস্তায় একটি রিকশা দিয়ে আসা এক মেয়ের জন্য অপেক্ষায় আছেন কয়েকজন শিক্ষার্থী। রিকশাটি কাছাকাছি আসতেই রাজউক উত্তরা মডেল স্কুল অ্যান্ড কলেজের ইউনিফরম পরা দুইজন মেয়ে নামেন এবং রিকশা ভাড়া চুকিয়ে দেন। এর মধ্যে একটি মেয়ে কাছে আসতেই অপেক্ষমান শিক্ষার্থীরা একটি বৃত্ত তৈরী করেন। পরে শার্ট প্যান্ট পরিহিত এক ছেলে একটি গোলাপ হাতে নিয়ে হাঁটু গেড়ে ওই শিক্ষার্থীর সামনে সিনেমা স্টাইলে প্রেমের প্রস্তাব দেন।

বৃত্তের ভেতরে ছেলেটি হাঁটু গেড়ে বসে মেয়েটির হাতে ফুলটি দেয়। মেয়েটি ছেলের প্রস্তাবে সায় দিলে তারা পরস্পরকে জড়িয়ে ধরে। এসময় ছেলেটির সাথে থাকা সঙ্গীরা উল্লাসে চিৎকার করতে থাকেন। পরে ছেলে-মেয়ে উভয়ে আবেগতাড়িত হয়ে একে অপরকে চুমু দেন।

এরপর সোশ্যাল মিডিয়াতেই ভিডিওটি ছড়িয়ে পড়লে শুরু হয় পক্ষ-বিপক্ষের কথাচালাচালি। এর আগে ঢাকা কমার্স কলেজের এইচএসসির এক শিক্ষার্থী তার আরেক সহপাঠীকে একইভাবে প্রেমের প্রস্তাব দেওয়ার ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে। পরে এই ভিডিও কলেজ কতৃপক্ষের নজরে এলে গত ১২ মে দুজনকে বহিষ্কার ও ৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল করে ঢাকা কমার্স কলেজ কর্তৃপক্ষ।

ঢাকা কমার্স কলেজের অধ্যক্ষ জানিয়েছেন, শৃঙ্খলা ভঙ্গের জন্য এই ১১ শিক্ষার্থীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। পরে অবশ্য ভর্তি বাতিলকৃত ৯ শিক্ষার্থীর পুনরায় ভর্তি নেওয়া হয়।

অনেকেই এই ভিডিওটিকে ‘রোমান্টিক’ আখ্যা দিয়ে ফেসবুক, গুগল প্লাস, ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। ইউটিউবেও একাধিক নামে ভিডিওটি আপলোড করা হয়েছিলো।

সংবাদটি পড়া হয়েছে মোট 1354 বার