June 25, 2016 5:54 am A- A A+

এসপি বাবুলকে চট্টগ্রামে নেয়ার খবর

পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে পুলিশ হেফাজতে চট্টগ্রামে নেয়া হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। তবে পুলিশের দায়িত্বশীল কারো কাছ থেকে বিষয়টি নিয়ে পরিষ্কার কোনো মন্তব্য পাওয়া যাচ্ছে না।

এরআগে শুক্রবার দিবাগত রাত রাত সোয়া ১২টার দিকে রাজধানীর কাকলী এলাকা থেকে বাবুলকে ডিবি কার্যালয়ে নেয়া হয় বলে জানা যায়।

বিষয়টি নিয়ে তখন থেকেই বিভ্রান্তিকর তথ্য পাওয়া যাচ্ছে। অন্য একটি সূত্র জানিয়েছে, বাবুলকে ডিবিতে নেয়া হয়েছে তার শ্বশুর বাড়ি খিলগাঁও থেকে।

জঙ্গিদমনে অভিযান চালিয়ে প্রশংসা কুড়ানো বাবুল আক্তারের স্ত্রীকে চলতি মাসের শুরুর দিকে চট্টগ্রাম নগরীর জিইসি মোড় এলাকায় ছুরিকাঘাত ও গুলি চালিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ হত্যাকাণ্ডে জঙ্গিদের হাত রয়েছে বলেই প্রাথমিকভাবে সন্দেহ ছিল পুলিশের।

বাবুলকে পুলিশ হেফাজেত নেয়ার খবর পাওয়া গেলেও কেন তাকে নেয়া হয়েছে বা স্ত্রীর হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যও যদি নেয়া হয় তবে কেন গভীর রাতে তাকে নিয়ে যাওয়া হয়েছে সেসব বিষয় পরিষ্কার নয়।

বাবুল আক্তারের স্ত্রী হত্যার ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে গোয়েন্দা পুলিশ, র্যাব, সিআইডি, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও কাউন্টার টেররিজম ইউনিট (সিটিআই)।

সংবাদটি পড়া হয়েছে মোট 1247 বার