October 2, 2016 1:23 am A- A A+

বরিশালে উইন্ডিজ অধিনায়ক ব্র্যাথওয়েইট

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে টানা চার ছক্কা হাঁকানো ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েইটকে দলে নিয়েছে বরিশাল বুলস। ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি অধিনায়ক ছাড়াও তারা দলে ভিড়িয়েছে পাকিস্তানের মোহাম্মদ নওয়াজকে।

 
কুমিল্লা ভিক্টোরিয়ান্স ডেকেছে পাকিস্তানের দুই ব্যাটসম্যান খালিদ লতিফ ও শাহজিব হাসানকে। পরেরবার তারা দলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে অধিনায়ক জেসন হোল্ডারকে। চট্টগ্রাম ডেকেছে নিউজিল্যান্ডের অলরাউন্ডার গ্রান্ট এলিয়ট ও পাকিস্তানের পেসার ইমরান খান জুনিয়রকে। এই দল আর নিয়েছে শ্রীলঙ্কার জিবন মেন্ডিস ও ইংল্যান্ডের টাইমাল মিলসকে।
খুলনা টাইটানস দলে ভিড়িয়েছে ওয়েস্ট ইন্ডিজের উদ্বোধনী ব্যাটসম্যান লেন্ডল সিমন্স ও অস্ট্রেলিয়ার পেসার বেন লাফলিন। ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে ফ্লেচার ও পাকিস্তানের জুনায়েদকেও নিয়েছে তারা।

 
রাজশাহী কিংস ডেকেছে শ্রীলঙ্কার অলরাউন্ডার মিলিন্দা সিরিবর্ধনে ও উদ্বোধনী ব্যাটসম্যান উপুল থারাঙ্গাকে। তাদের আরেক বিদেশি খেলোয়াড় ইংল্যান্ডের সমিত প্যাটেল। ঢাকা ডায়নামাইটস দলে নিয়েছে শ্রীলঙ্কার সিকুগে প্রসন্ন ও দক্ষিণ আফ্রিকার ওয়েইন পার্নেলকে। পাকিস্তানের স্পিনার উসামা মিরকেও দলে নিয়েছে তারা।
রংপুর দলে নিয়েছে পাকিস্তানের নাসির জামশেদ ও শ্রীলঙ্কার সচিত্রা সেনানায়েকেকে।
দল গঠনের আগেই ফ্র্যাঞ্চাইজিরা অনেক বিদেশি খেলোয়াড়কে দলে নিয়েছে। তবে এদিন অন্তত আরও তিন জন বিদেশি খেলোয়াড়কে দলে নেওয়ার বাধ্যবাধকতা ছিল। ৪ নভেম্বর শুরু হতে যাওয়া এবারের আসরে সর্বোচ্চ চারজন বিদেশি খেলোয়াড়কে খেলাতে পারবে দলগুলো।

সংবাদটি পড়া হয়েছে মোট 487 বার