October 4, 2017 6:21 pm A- A A+

বরিশালে র্যাব-৮ এর বশেষ অভিযানে ৩ হোটেল ব্যবসায়ী ও ১ মাদক ব্যবসায়ীর জেল-জরিমানা

বাণী ডেস্ক
বরিশালে র্যাব-৮ এর বিশেষ অভিযানে ৩ হোটেল ব্যবসায়ীকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে।পাশাপাশি এক মাদক ব্যবসায়ীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।বুধবার (৪ অক্টোবর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযানে বরিশাল র্যাব-৮ অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুরত আলম ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. গাউসুল আজম কর্তৃক এ অভিযান পরিচালনা করা হয়।
রাতে র্যাবের পক্ষ থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বরিশাল নগরের বিভিন্ন এলাকায় হোটেলে পঁচাবাসী খাবার, অপরিস্কার-অপরিচ্ছন্ন ইত্যাদি কারণে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়।
অভিযানে মদিনা সুইটস এন্ড রেস্টুরেন্ট এর মালিককে ৪০ হাজার টাকা, নাজেমস রেস্তোরাকে ১ লাখ টাকা এবং সকাল সন্ধ্যা সুইটসকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. গাউসুল আজম ব্যবসায়ীদের এ ধরণের কর্মকাণ্ড না করার জন্য নির্দেশ প্রদান করেন।
অপরদিকে, বরিশাল নগরের রুপাতলী পানিবাড়ি রাস্তা থেকে শফিক (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে ভ্রাম্যমান আদালতের নিকট সোপর্দ করে র্যাব সদস্যরা। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. গাউসুল আজম তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।দণ্ডপ্রাপ্ত শফিক ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া এলাকার আব্দুর রব হাওলাদারের ছেলে।এদিকে র্যাবের এ ধরণের অভিযানে নগরের বিভিন্ন স্তরের মানুষ সাধুবাদ জানিয়ে এই ধরণের অভিযান অব্যাহত রাখার জন্য দাবী জানিয়েছেন। র্যাব-৮, বরিশাল এর উপ-পরিচালক মেজর সোহেল রানা প্রিন্স সাধারণ মানুষের হয়রানী বন্ধে র্যাবের এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।

সংবাদটি পড়া হয়েছে মোট 590 বার