বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং, রাত ১:৫৫

‘বিরোধী দলীয় নেতা হিসেবে শপথ নিতে পেরে গর্বিত’ হুসেইন মুহম্মদ এরশাদ

‘বিরোধী দলীয় নেতা হিসেবে শপথ নিতে পেরে গর্বিত’ হুসেইন মুহম্মদ এরশাদ

dynamic-sidebar

অনলাইন ডেস্কঃ

শপথ নিয়েই জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিরোধী দলীয় নেতা হিসেবে শপথ নিতে পেরে আমি গর্বিত।

রোববার (০৬ জানুয়ারি) দুপুর ১২টায় সংসদ ভবনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কার্যালয়ে শপথ নেয়ার পর সংসদ ভবনে তৃতীয় তলায় বিরোধী দলীয় নেতার কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

হুসেইন মুহম্মদ এরশাদ জানান, বিরোধী দলীয় নেতাকে যাতে ডেপুটি প্রধানমন্ত্রীর পদ মর্যাদা দেয়া হয় সেজন্য সংসদে গিয়েই তিনি এই আইন করার প্রস্তাব করবেন। এজন্য স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে কথাও বলবেন তিনি।

‘বিরোধী দলীয় নেতা হিসেবে শপথ নিতে পেরে গর্বিত’

তিনি বলেন, সংসদের ডেপুটি স্পিকার যাতে বিরোধী দল থেকে নেয়া হয় সেও দাবি জানাবো আমি। এছাড়া বিরোধী দলীয় চিফ হুইপকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা ও সংসদীয় কমিটির সভাপতি পদে বেশি করে বিরোধী দল থেকে নেয়ার দাবি জানানো হবে।

এরশাদ আরও বলেন, আমরা সংসদে শক্তিশালী বিরোধী দল হতে চাই। সংসদীয় কার্যপ্রণালী মেনে আমরা কাজ করব। কথায় কথায় ওয়াকআউট করবো না।

অসুস্থ এরশাদ এর আগে হুইল চেয়ারে সংসদে যান। শপথ নেয়ার পর তিনি হুইল চেয়ারেই তিনি সংসদ ভবন ছাড়েন। শপথ অনুষ্ঠানটি পরিচালনা করেন সংসদে সিনিয়র সচিব ড. জাফর আহমদ খান।

শপথ অনুষ্ঠানে জাতীয় পার্টির কাজী ফিরোজ রশীদ এমপি, মো. রুস্তম আলী ফরাজী এমপি, পীর ফজলুর রহমান এমপি এবং ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি উপস্থিত ছিলেন।

Count currently

  • 9744Visitors currently online:

Counter Total

Facebook Pagelike Widget

Desing & Developed BY EngineerBD.Net

Shares
Show Buttons
Hide Buttons