রবিবার, ১৭ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং, রাত ৪:০৪

নোংরা রাজনীতির শিকার ছাত্রলীগ নেতা নিশাত

নোংরা রাজনীতির শিকার ছাত্রলীগ নেতা নিশাত

dynamic-sidebar

বাউফল প্রতিনিধি: পর্যটন কেন্দ্র কক্সবাজারে হোটেল প্রাইম পার্কে পটুয়াখালীর বাউফল উপজেলা ছাত্রলীগের (একাংশ) সাধারন সম্পাদক সামসুল কবির নিশাত নোংরা রাজনীতির শিকার হয়েছেন বলে খবর পাওয়া গেছে।
জানা যায়, বাউফল উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, বাউফল সরকারি কলেজের প্রভাষক জহির খাঁন ও সামসুল কবির নিশাত কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুরতে যান। এসময় তারা স্থানীয় হোটেল প্রাইম পার্কে অবস্থান করেন। ঘটনার দিন (শুক্রবার ২৫ জানুয়ারি) একটা অপরিচিত ফোন নং থেকে নিশাতের অবস্থান জানতে চান এক ব্যক্তি , নিশাত তার অবস্থানের কথা তাদের জানাতে অপরগতা জানায়।
এর কিছক্ষণ পর কয়েক জন লোক প্রাইম পার্ক হোটেলে আসেন নিশাতকে এলোপাতালি মারধর করেন এবং মুক্তির শর্তে কান ধরে উঠবস করান।
এ বিষয়ে সামসুল কবির নিশাত বলেন, ‘ ঢাকার কোন এক ভাইয়ের সাথে বেয়াদবি করার অভিযোগে আমাকে তারা মারধর করেন। মেরে ফেলার হুমকি দেয়। পরে মুক্তির শর্তে এসব অপমান জনক কাজ করান এবং তা মোবাইলে ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নারী কেলেঙ্কারি বলে মিথ্যা অপপ্রচার চালায়।
এঘটনা পূর্ব পরিকল্পিত, আমি কক্সবাজারে আসার পর থেকে তারা আমাকে ফলো করে আসছিলো।
এব্যাপারে হোটেল প্রাইম পার্কের কর্মকর্তা মুঠোফোনে জানতে চাইলে তিনি জানায়, ‘তাদের হোটেলে কোন নারী কেলেঙ্কারির ঘটনা ঘটেনি, হাতাহাতির ঘটনা ঘটেছে।
অপরদিকে এঘটনা জানা জানি হওয়ায় বাউফল জুড়ে প্রতিবাদের ঝড় বইছে। প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বগা ইউপি চেয়ারম্যান আবদুল মোতালেব হাওয়াদার, বাউফল উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা। এছাড়াও দলীয় নেতাকর্মী স্থানীয় সংবাদকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ এই পূর্বপরিকল্পিত ঘটনার জন্য নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তারা দোষীদের বিচার দাবী করেছেন।

41Shares

Count currently

  • 35633Visitors currently online:

Counter Total

Facebook Pagelike Widget

Desing & Developed BY EngineerBD.Net

error: Content is protected !!