সোমবার, ২৫শে মার্চ, ২০১৯ ইং, বিকাল ৩:৪৪

বাবার কর্ম সংবাদ সম্মেলনে তুলে ধরলেন মেয়ে

বাবার কর্ম সংবাদ সম্মেলনে তুলে ধরলেন মেয়ে

dynamic-sidebar

বরিশালের গৌরনদী উপজেলায় বাবার হামলা-মামলার হয়রানির হাত থেকে রক্ষার জন্য সরকার ও প্রশাসনের সহযোগিতার আকুতি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন একমাত্র মেয়ে তানিয়া আক্তার নাজমীন। শনিবার বেলা ১১টার দিকে গৌরনদী প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে তানিয়া আক্তার নাজমীন তার বাবা উপজেলার নলচিড়া ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামের বাসিন্দা ও গৌরনদী রাশিদিয়া এমদাদুল উলুম কওমি মাদরাসার সাবেক মৌলভী আবুল বাশার খানের বিরুদ্ধে এসব অভিযোগ করেন।

শিশুসন্তানকে কোলে নিয়ে সংবাদ সম্মেলনে দেয়া লিখত বক্তব্যে তানিয়া আক্তার নাজমীন জানান, তার বাবা মৌলভী আবুল বাশার খানের হয়রানিতে নাজমীনের স্বামীর পরিবার অতিষ্ঠ। তাকেসহ তার স্বামী, শ্বশুর, ভাসুর ও দেবরদের বিরুদ্ধে এ পর্যন্ত তার বাবা প্রায় ডজন খানেক মিথ্যা মামলা দিয়েছেন। এতে নিরুপায় হয়ে বাবার হামলা-মামলার হয়রানি থেকে রক্ষা পেতে সরকার, প্রশাসনের কাছে আকুতি জানাতে সংবাদ সম্মেলন করতে বাধ্য হয়েছেন।

ওইসব কাজ থেকে বাবাকে ফেরাতে ও হয়রানির হাত থেকে নিজকে ও পরিবারকে রক্ষার জন্য সরকার ও প্রশাসনের প্রতি আকুতি জানিয়ে সংবাদ সম্মেলনে দেয়া লিখিত বক্তব্যের ইতি টানেন নাজমীন।

0Shares

Count currently

  • 70118Visitors currently online:

Counter Total

Facebook Pagelike Widget

Desing & Developed BY EngineerBD.Net