মঙ্গলবার, ২৬শে মার্চ, ২০১৯ ইং, ভোর ৫:৪৬

রুদ্ধদ্বার বৈঠক বিএনপি’র মধ্যম সারির নেতাদের

রুদ্ধদ্বার বৈঠক বিএনপি’র মধ্যম সারির নেতাদের

dynamic-sidebar

ঢাকা: টানা আড়াই ঘণ্টা রুদ্ধদ্বার বৈঠক করেছেন বিএনপির মধ্যম সারির নেতারা। সোমবার (৭ জানুয়ারি) নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বিকেল সাড়ে ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত চলে এ বৈঠক।

দলীয় সূত্রে জানা গেছে, বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির কোনো সদস্য উপস্থিত ছিলেন না। বৈঠকটি ছিল দলের ভাইস চেয়ারম্যান, যুগ্ম মহাসচিব ও সম্পাদকমণ্ডলীর সদস্যদের।

বৈঠকে অংশ নেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মোহাম্মদ শাহজাহান, বেগম সেলিমা রহমান, এম মোরশেদ খান, এ জেড এম জাহিদ হোসেন, আহমেদ আজম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীসহ অন্যরা।

বৈঠক সূত্রে জানা গেছে, নির্বাচনে ভরাডুবির কারণ বিশ্লেষণ, নির্বাচন পরবর্তী করণীয় সম্পর্কে নিজেদের মতামত তুলে ধরা, আগামী দিনের কর্মসূচি সম্পর্কে আলোচনা এবং দলের সাংগঠনিক ভিত মজবুত করতে এই মুহূর্তে করণীয় বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

বৈঠক সম্পর্কে জানতে চাইলে বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেন, ‘আজকের সভায় মূলত নির্বাচন সম্পর্কে সবার মূল্যায়ন, অভিজ্ঞতা ও সরকারের অনিয়ম-কারচুপি নিয়ে আলোচনা হয়েছে। পাশাপাশি নির্বাচন পরবর্তী করণীয় এবং দলের সাংগঠনিক বিষয় নিয়েও আলোচনা হয়েছে।’

সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল  বলেন, ‘রাজনৈতিক ও সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে। কর্মসূচির ব্যাপারেও আলোচনা হয়েছে।’

সূত্রঃসারাবাংলা

0Shares

Count currently

  • 70509Visitors currently online:

Counter Total

Facebook Pagelike Widget

Desing & Developed BY EngineerBD.Net