বুধবার, ২০শে মার্চ, ২০১৯ ইং, বিকাল ৩:০৬

পিতার হত্যার বিচার পেতে প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা

পিতার হত্যার বিচার পেতে প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা

dynamic-sidebar

বরিশাল সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের দরগাহ বাড়ি এলাকায় সরকারি দুগ্ধ ও গবাদী পশু খামার কর্মচারী মো. দুলাল সিকদার হত্যার বিচারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তার পরিবার। বুধবার (০৯ জানুয়ারি) বেলা ১১টায় বরিশাল প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নিহতের কন্যা দোলা সিকদার তার বাবার হত্যাকারীদের ফাঁসির দাবি জানান।

লিখিত বক্তব্যে দোলা সিকদার বলেন- গত ২২ নভেম্বর বিকেলে তার বাবাকে পূর্ব পরিকল্পিতভাবে কুপিয়ে-পিটিয়ে হত্যা করে স্থানীয় প্রভাবশালী ভূমিদস্যুরা। এ ঘটনায় ওই রাতেই তার মা রহিমা আক্তার ২২ জনকে অভিযুক্ত করে কোতয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু এখন পর্যন্ত এই মামলার কোন আসামি পুলিশ গ্রেফতার করতে পারেনি। মামলার আসামি প্রভাবশালী আকিল-মুয়াজসহ অন্যান্যরা গ্রেফতার না হওয়ায় তারা প্রতিনিয়ত বাদীর পরিবারকে নানাভাবে মামলা তুলে নেওয়ার হুমকি দিচ্ছে। এ কারণে তারা নিরাপত্তাহীণতায় ভুগছে স্বজনেরা।

তাই দুলাল সিকদার হত্যার বিচার নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাওয়া হয়েছে সংবাদ সম্মেলনে। এ সময় দুলাল সিকদারের স্ত্রীসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে দুলাল সিকদার হত্যা মামলা তদন্তের পাশাপাশি অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম।’

0Shares

Count currently

  • 67902Visitors currently online:

Counter Total

Facebook Pagelike Widget

Desing & Developed BY EngineerBD.Net