বুধবার, ২৪শে এপ্রিল, ২০১৯ ইং, সন্ধ্যা ৬:২৭

পাকিস্তানি তরুণীকে ধর্ষণের অভিযোগে বাংলাদেশি যুবক গ্রেফতার

পাকিস্তানি তরুণীকে ধর্ষণের অভিযোগে বাংলাদেশি যুবক গ্রেফতার

dynamic-sidebar

পাকিস্তানি এক তরুণীকে ধর্ষণের অভিযোগে বাংলাদেশি যুবককে গ্রেফতার করেছে দুবাইয়ের পুলিশ। দুবাইয়ের আল মামজার পার্কে এ ধর্ষণের ঘটনা ঘটে। দেশটির সরকারি আদালতে ইতোমধ্যে এ মামলার বিচার কাজ শুরু হয়েছে। সূত্র: দ্য খালিজ টাইমস।

প্রতিবেদনে বলা হয়ে, সেদিনের ঘটনার বর্ণনায় ধর্ষণের শিকার পাকিস্তানি তরুণী বলেছেন, এক বন্ধুর সঙ্গে পার্কে বসেছিলেন তিনি। সে সময় মিউনিসিপ্যালিটির কর্মী পরিচয় দিয়ে ওই যুবক তাদের কাছে পরিচয়পত্র দেখতে চান ও ৫০০ দিরহাম জরিমানা দাবি করেন। এ অবস্থায় তাকে সেখানে রেখে তার বন্ধু গাড়ি থেকে পরিচয়পত্র ও জরিমানার অর্থ আনতে পার্কিং এলাকায় যান। এই সুযোগে অভিযুক্ত ব্যক্তি ওই তরুণীকে টেনে-হিঁচড়ে গাছপালায় ঘেরা একটি নির্জন এলাকার দিকে নিয়ে যান এবং বালুর ওপর ফেলে শারীরিক নির্যাতন করেন।

তরুণীর অভিযোগ, সে সময় তিনি চিৎকার করতে চাইলে তার মুখ চেপে রাখেন অভিযুক্ত। পরে তাকে ফেলে রেখে তিনি ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এ সময় তার মোবাইল ফোনটিও কেড়ে নেওয়া হয় বলে জানান নির্যাতনের শিকার তরুণী।

পরে বন্ধুর কাছে গিয়ে পরিস্থিতি জানালে তারা পুলিশ ডাকেন। ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল ও অভিযুক্তের শারীরিক গড়নের বর্ণনা থেকে ধারণা করে বাংলাদেশি ওই ব্যক্তিকে শারজার আল ঘাফিয়া এলাকার একটি বাসা থেকে আটক করে পুলিশ।

খালিজ টাইমস আরও জানিয়েছে, অভিযুক্ত বাংলাদেশি এক সময় দুবাই মিউনিসিপ্যালিটির কর্মী ছিলেন। তবে বর্তমানে তার চাকরি ও দেশটিতে অবস্থানের বৈধতা নেই। তিনি স্বীকার করেছেন, দুবাই মিউনিসিপ্যালিটির পুরোনো পরিচয়পত্র দেখিয়েই তিনি মেয়েটিকে ফাঁদে ফেলেন।

দুবাই পাবলিক প্রসিকিউশন জানায়, ধর্ষণের অভিযোগও স্বীকার করে নিয়েছেন ওই বাংলাদেশি। এছাড়া ডিএনএ টেস্টেও বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। দুবাইয়ের সরকারি আদালতে এ মামলার বিচার চলছে।

33Shares

Count currently

  • 84643Visitors currently online:

Counter Total

Facebook Pagelike Widget

Desing & Developed BY EngineerBD.Net