বুধবার, ২৪শে এপ্রিল, ২০১৯ ইং, সন্ধ্যা ৬:৪৯

‘যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্তের কাজ চূড়ান্ত হবে’

‘যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্তের কাজ চূড়ান্ত হবে’

dynamic-sidebar

ব্রাহ্মণবাড়িয়া: যুদ্ধাপরাধীদের পরিবারের সম্পদ বাজেয়াপ্ত করার কাজ সরকারের এ মেয়াদে চূড়ান্ত করা হবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

তিনি বলেন, যুদ্ধাপরাধীদের পরিবারের সম্পদ বাজেয়াপ্ত করার কাজ গতবছর থেকেই শুরু হয়েছে। এই প্রক্রিয়া এখন চূড়ান্ত করা হবে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকালে আখাউড়ায় সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, বিএনপি’র এখনও সংসদে যাওয়ার সময় আছে। তারা যে একেবারেই সংসদে যাবে না, তা মনে করি না। আমার মনে হয় বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে। এখনও যে সময় আছে, সেই সময়ের মধ্যেই বিএনপি সংসদে যাবে। যদি না যায় তাহলে জনগণই দেখবে তাদের কী পরিণতি হয়। আমার এ বিষয়ে বলার কিছু নেই।একাদশ সংসদ নির্বাচন নিয়ে টিআইবি’র প্রতিবেদন বিষয়ে জানতে চাইলে মন্ত্রী কোনো মন্তব্য করেননি। তিনি বলেন, ওই রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত কিছু বলব না।

বৃহ্স্পতিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইনমন্ত্রীর জন্য গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে। ওই গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে তিনি ট্রেনে চড়ে আখাউড়া আসেন। এসময় সড়কের দু’পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীরা মন্ত্রীর হাতে কাগজের নৌকা তুলে দেন। পাশাপাশি নৌকা থেকে ফুল ছিটিয়ে বরণ করে নেন মন্ত্রীকে।

পরে আখাউড়ায় সাংবাদিকদের সঙ্গে কথা বলার পর আইনমন্ত্রী আনিসুল হক সড়কপথে কসবার পথে রওনা দেন।

এসময় উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ন-আহ্বায়ক আবুল কাশেম ভূইয়া, সেলিম ভূইয়া, উপজেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়নসহ অন্যরা।

0Shares

Count currently

  • 84647Visitors currently online:

Counter Total

Facebook Pagelike Widget

Desing & Developed BY EngineerBD.Net