বুধবার, ২৪শে এপ্রিল, ২০১৯ ইং, সন্ধ্যা ৬:৫১

বরিশালে কলেজছাত্রকে জবাই!

বরিশালে কলেজছাত্রকে জবাই!

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক

বরিশালের উজিরপুরে ইমরান হোসেন হাওলাদার(২৪) নামে এক কলেজছাত্রকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৯ ফেব্রুয়ারি) সকালে নিজ বাড়ির পাশে পুকুর সংলগ্ন একটি পরিত্যক্ত জমির মধ্যে থেকে তার গলাকাটা রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত কলেজছাত্র ইমরান উপজেলার জল্লা ইউনিয়নের মুনসির তাল্লুক গ্রামের সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে। তিনি স্থানীয় ভবানীপুর হাজী তাহের উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এবার ডিগ্রি শেষ বর্ষের পরীক্ষা দিয়েছেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল স্থানীয়দের বরাত দিয়ে বলেন, সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় এক নারী পাতা কুড়াতে গিয়ে ইমরানের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

তিনি জানান, ইমরানের গলায় ছুরি দিয়ে কোপানো। ডান হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। এছাড়া শরীরের অনেক অংশে রক্তাক্ত জখম রয়েছে।

ধারণা করা হচ্ছে- তাকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা করেছে তা এ মুহূর্তে কিছু বলা সম্ভব নয়।

স্বজন ও প্রতিবেশীদের বরাত দিয়ে ওসি আরও জানান, ইমরান শুক্রবার (৮ ফেব্রুয়ারি) রাতে তার চাচা আবুল কালাম আজাদের ঘরে বিপিএলের খেলা দেখছিলো। খেলা বিরতির সময় ভাত খেতে নিজ ঘরে যায়। ঘরে ভাত খাবার শেষে ইমরানের মোবাইল নম্বরে কেউ একজন ফোন করে কথা বলে। ফোনে কথা বলেই ঘর থেকে বেরিয়ে যান ইমরান। তখন থেকেই নিখোঁজ ছিলো ইমরান।

ওসি শিশির কুমার পাল জানান, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের আটকের অভিযান চলছে।

এদিকে মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান হবে।

13Shares

Count currently

  • 84647Visitors currently online:

Counter Total

Facebook Pagelike Widget

Desing & Developed BY EngineerBD.Net