সোমবার, ২০শে মে, ২০১৯ ইং, সকাল ৯:২৫

বাউফলে নৌকার মাঝি মোতালেব হওয়ায় উজ্জিবিত নেতাকর্মী

বাউফলে নৌকার মাঝি মোতালেব হওয়ায় উজ্জিবিত নেতাকর্মী

dynamic-sidebar

বাউফল প্রতিনিধি:
পটুয়াখালী জেলার বাউফল উপজেলা পরিষদ নির্বাচন ৩১শে মার্চ প্রথম বারের মত দলীয় প্রতিকে অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এই নির্বাচনে বাউফল উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মোতালে হাওলাদার নৌকার মাঝি হওয়ায় স্থানীয় সর্বস্তরের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর মাঝে উৎসাহ উদ্বিপনা বিরাজ করেছে। নতুন ভাবে উজ্জিবিত হচ্ছে স্থানীয় নেতাকর্মীরা।
বাউফলের একাধিক প্রবীণ আওয়ামীলীগ নেতাদের সাথে কথা বলে জানা যায়,‘ আবদুল মোতালেব হাওলাদার বাউফল উপজেলা আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী। বিগত বিএনপি জামাত জোট সরকারের আমলে তৎকালিন সাংসদ শহিদ আলম তালুকদারের ক্যাডার বাহিনী দ্বারা স্বপরিবারের হামলা-মামলা ও নির্যাতনের শিকার হন। যা থেকে বাদ যায়নি মোতালেব হাওলাদারের ৮বছর বয়সের ছেলে মাহমুদ হাসান।
একাধিক মিথ্যা হত্যা মামলার আসামী করা হয় তাকে। বিভিন্ন প্রহসন মুলক মিথ্যা মামলায় একাধিক বার কারা বরণ করতে হয় ।উচ্চ আদালতে নির্দোষ প্রমানিত হলে আদালত তাকে খালাস দেয়।
এছাড়াও বিএনপির স্থানীয় সংসদ সদস্য শহিদুলের নির্দেশে মোতালেব হাওলাদারের চাচাতো ভাই মোশারেফ হাওলাদারের দুহাত কেটে হত্যা করা হয়।’

বাউফল উপজেলা নির্বাচনে আবদুল মোতালেব হাওলাদারকে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তাঁর বিগত দিনে দলের পিছনে ত্যাগকে বিবেচনা করে নৌকা প্রতিক দেয়।

অপর এক দলীয় সূত্র জানায়, বর্তমান উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমানকে তৃণমূল আওয়ামীলীগ পরপর ২বার উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন দেয় এবং তিনি বিজয়ী লাভ করেন। সম্প্রতিক মজিবুর রহমান স্থানীয় সংসদ সদস্য ও সাবেক চীফ হুইপ, বাউফল উপজেলা আওয়ামীলীগ সভাপতি আ.স.ম ফিরোজ তথা দলের বিরুদ্ধে বিভিন্ন সভা সমাবেশে মিথ্যাচার করেন। একাধিক বার মিথ্যা সংবাদ সম্মেলন করায় বাউফল উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়। এছাড়াও তার নামে একাধিক অনিয়ম দুর্নীতির অভিযোগ রয়েছে।
আসন্ন বাউফল উপজেলা পরিষদ নির্বাচনে মজিবুর রহমান দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিচ্ছেন।
উল্লেখ্য, আগামী ৩১শে মার্চ (রবিবার) বাউফল উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

70Shares

Count currently

  • 100914Visitors currently online:

Counter Total

Facebook Pagelike Widget

Desing & Developed BY EngineerBD.Net