শনিবার, ২০শে জুলাই, ২০১৯ ইং, সন্ধ্যা ৭:৫৭

আবার সেই ধর্মান্ধ দল মাঠে নেমেছে: নাসিম

আবার সেই ধর্মান্ধ দল মাঠে নেমেছে: নাসিম

dynamic-sidebar

১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের বক্তব্যের ভুল ব্যাখ্যা দিয়ে তথাকথিত ধর্মান্ধ একটি দল আবার মাঠে নেমেছে।

শুক্রবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেননের বক্তব্যের ভুল ব্যাখ্যা দিয়ে বিক্ষোভ করা হয়েছে মন্তব্য করে মোহাম্মদ নাসিম বলেন, রাশেদ খান মেনন একজন বর্ষীয়ান রাজনীতিবিদ, একজন বিজ্ঞ পার্লামেন্টারিয়ান। পার্লামেন্টে তিনি বক্তব্যে যে কথাটি বলেছেন, সেই কথাটির ভুল ব্যাখ্যা দিয়ে আজকে একটি তথাকথিত ধর্মান্ধ একটি দল আবার মাঠে নেমেছে। তারা তার বিরুদ্ধে মিছিল করেছে। তার বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছে। আমরা স্পষ্ট বলতে চাই, রাশেদ খান মেনন একটি গণতান্ত্রিক দলের প্রধান। তিনি অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করেন। তিনি কোনোভাবে ধর্মকে নিয়ে কোনো কটাক্ষ করেন নাই। তিনি বরং প্রধানমন্ত্রী কওমি মাদ্রাসার স্বীকৃতি দেয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন। তিনি স্পষ্ট বলেছেন, এর মাধ্যমে যেন কোনো সাম্প্রদায়িক উসকানি দেয়া না হয়। কোনো ধর্মাশ্রয়ী রাজনীতি করা না হয়, এটা তিনি স্পষ্ট বলেছেন। কিন্তু তার বক্তব্যের ভুল ব্যাখ্যা দিয়ে আজকে এই চেনা মহলটি আবার মাঠে নেমেছে।

এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নাসিম বলেন, আমরা স্পষ্ট বলতে চাই- এই ধরনের বিভ্রান্তি সৃষ্টি করবেন না। কারণ আমরা একটি অসাম্প্রদায়িক রাজনীতি করি। যার যার ধর্ম সে পালন করবে, এটা বিশ্বাস করি। এটা অসাম্প্রদায়িক রাজনীতির বাংলাদেশ। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অসাম্প্রদায়িক বাংলাদেশ।

12Shares

Count currently

  • 181295Visitors currently online:

Counter Total

Facebook Pagelike Widget

Desing & Developed BY EngineerBD.Net