বুধবার, ২৪শে এপ্রিল, ২০১৯ ইং, বিকাল ৫:৪৭

বাউফলে বঙ্গবন্ধু’র জন্মদিন ও শিশু দিবস উদযাপন

বাউফলে বঙ্গবন্ধু’র জন্মদিন ও শিশু দিবস উদযাপন

dynamic-sidebar

এম.এ হান্নান,বাউফল: পটুয়াখালীর বাউফলে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধুর শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০১৯ উদযাপন করেছেন বাউফল উপজেলা প্রশাসন।
রবিবার দিনটি উপলক্ষে বাউফল উপজেলা পরিষদস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন , কেক কাটা, র‌্যালী ও আলোচনা সভায় আয়োজন করা হয়।
বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আলহাজ্ব আ.স.ম ফিরোজ (এমপি)।
প্রথান অতিথি তার বক্তিতায় বলেন,‘ বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু। যার জন্ম না হলে স্বাধীন সর্বভৌম রাষ্ট্র পেতাম না তিনিই শেখ মুজিব।
এসময় তিনি উপস্থিত কোমলমতি শিক্ষার্থীদের বলেন তোমার জাতির পিতার আর্দেশ জীবন গড়ে তোলে। তোমরাই আগামীর শেখ মুজিব।
সভার সভাপতি তার বক্তিতায় বলেন,‘আজ জাতীয় শিশু দিবস, আজকের মত দিন ছাড়া অন্যদিনে শিশু দিবস বেমানান কারন আজ এই বাংলার স্থপতির জন্মদিন। আমরা চাইবো আগামীর প্রতিটা শিশু হোক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
এসময় আরো বক্তব্য রাখেন সিনিয়ার সাংবাদিক অতুল চন্দ্র পাল, বাউফল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাকসুদ মুরাদ, বাউফল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রিয়াজুল হক, বাউফল উপজেলা বিদ্যুৎ কর্মকর্তা একেএম আজাদ প্রমূখ, কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ।
আলোচনা সভা শেষে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে জাতির পিতার জীবন আলোকে কুইজ প্রতিযোগীতা , সাংস্কৃতিক ও চিত্রাঙ্কণ প্রতিযোগী অনুষ্ঠিত হয়।

115Shares

Count currently

  • 84640Visitors currently online:

Counter Total

Facebook Pagelike Widget

Desing & Developed BY EngineerBD.Net