মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০১৯ ইং, বিকাল ৪:৫৩

এত মানুষ চারপাশে ঐ মায়াবী মুখ খানা কোথাও খুজে পাই না

এত মানুষ চারপাশে ঐ মায়াবী মুখ খানা কোথাও খুজে পাই না

dynamic-sidebar

যখন ছোট ছিলাম তখন হাজার মানুষের মাঝে এই মুখটা খুজে বেড়াতাম, কোথায় বাবা তুমি??কবে আসবে??পঅপেক্ষার বাধ যেদিন ভাংল সেদিন থেকে বুজলাম পৃথিবীতে মূল্যবিহীন একটা মানুষ আমি।আমাকে ঘিরে রয়েছে দূখ, কষ্ট আর মন ভাংগা গল্পের শিরনাম। আমি বুঝে গেছি সেদিন ই আমাকে যুদ্ধ করতে হবে,সংরামি হতে হবে,আমাকে জ্বলতে হবে,পুরতে হবে,মনকে পাথর চাপা দিতে হবে সেটাই আজ বিদ্যমান।এত মানুষ চারপাশে ঐ মায়াবী মুখ খানা কোথাও খুজে পাই না।একটু সৃতি নেই আমার মেমোরীতে যে একটু অনুভব করব।বুকচিরে হাহাকার, চোখফাটা কান্না ট যেন এক আগুনের চুল্লি মনের মাজখানে যা দাউ দাউ করে জ্বলে ইচ্ছে মত।

আজ ২৯ জুন সেই দিনটা যে দিনে পৃথিবীর সমস্ত লেনা দেনা চুকিয়ে চলে গেছে। সেই ভয়াল দিনটা আজ।এই দিনটা আসলে আমি নিজেকে খুজে পাই না নিজের কাছে। নিজের মত এলোমেলো হয়ে যাই পায়না কেউ দেখতে।চিৎকার করে হাউমাউ করে উঠি আর একটা কথাই নিজেকে সুধাই কবে যাবো তোমার কাছে??কবে তেমার স্পর্শ অনুভব করব?? বাবার হাতের উজার করা ভালবাসা পাবো??

আব্বু তুমি ভাল থেকো।তোমার মেয়েরা না শুধু হাজারো মানুষ তোমার শূন্যতায় আজ পাগলপারা। তুমি বেচে আছো সবার মাঝে।তোমাকে কেউ ভুলে যায়নি।তুমি ভাল থেকো। আজো আকাশে মেঘ জমে আছে।প্রত্যেক ২৯ জুন শে জুন আকাশে মেঘ আর আকাশের অঝোর কান্না দেখতে পাই।তুমি দোয়া কইরো তোমার ৩ জন যেন ভাল থাকে।

0Shares

Count currently

  • 174663Visitors currently online:

Counter Total

Facebook Pagelike Widget

Desing & Developed BY EngineerBD.Net