বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং, রাত ৩:০২

পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম


পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম 

 পিরোজপুর প্রতিনিধি: 

পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ড যুবলীগের মোঃ রনি হাওলাদার (২২) কে কুপিয়ে যখম করা হয়েছে। বৃহষ্পতিবার বিকালে পৌরসভার নামাজপুর এলকায় এ ঘটনা ঘটে। মোঃ রনি হাওলাদার নামাজপুর এলাকার বাদশা হাওলাদারের পুত্র। পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ড যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক।পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাদল জানান, বলেশ্বর নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবৎ দ্বন্দ্ব ছিল। এই দ্বন্দ্বের সূত্র ধরেই বৃহষ্পতিবার বিকালে ওয়ার্ড যুবলীগের মাধ্যমে দুই পক্ষের উপস্থিতিতে শালিস ডাকা হয়। শালিস ব্যবস্থা চলাকালীন সময়ে আসামী মোঃ চুন্নু শেখ (৫০) ও তার পুত্র মোঃ শফিকুল ইসলাম বিপুলের সাথে আহত রনি হাওলাদারের কথা কাটাকাটির সৃষ্টি হলে মোঃ চুন্নু শেখ ও তার পুত্র মোঃ শফিকুল ইসলাম বিপুল লোহার পাইপ ও ধারালো অস্ত্র দিয়ে রনিকে আঘাত করে।

পরে রনিকে গুরুতর আহত অবস্থায় পিরোজপুুর সদর হাসপাতালে নেয়া হলে তার উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাপাতালে প্রেরন করা হয়।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানান, মামলার ভিত্তিতে পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে। বাকি আসামীদের গ্রেফতারের প্রস্তুতি চলছে।

0Shares
Categories

Desing & Developed BY EngineerBD.Net