বিজ্ঞপ্তি: চোখ রাখুন দৈনিক বাংলাদেশ বাণী পত্রিকায় , নিয়োগ বিজ্ঞপ্তি সারা বাংলাদেশে নিয়োগ চলছে জেলা-উপজেলা ভিত্তিক নিয়োগ চলছে বিশেষ বিশেষ গুরুত্বপূর্ণ নিউজ আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোন ধরনের আমাদের এখানে মেইল করতে পারেন , daily.bangladesh.bani@gmail.com এবং বিস্তারিত যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। 01933609075



স্বরূপকাঠিতে পূর্ব বিরোধের জের ধরে কৃষককে পিটিয়ে আহত, আসামীরা পলাতক

ভিপি মোঃ মঈন তুষার

প্রকাশিত: জুলাই ১, ২০২০ ৯:৪৮ অপরাহ্ণ
Print Friendly and PDF

স্বরূপকাঠিতে পূর্ব বিরোধের জের ধরে কৃষককে পিটিয়ে আহত, আসামীরা পলাতক
আসাদুল স্বরূপকাঠি প্রতিনিধি:
পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠির উপজেলার দৈহিরি  ইউনিয়নের পূর্ব বিরোধের জেরে বিমল বেপারি (৪৫) নামের এক কৃষককে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। উপজেলার দৈহারি ইঊনিয়নের বিশাল চিলাবুনিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। আহত বিমল আট দিন স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিল।
বিমলের স্ত্রী জানায়, গত ৯ জুন (মঙ্গলবার) সকালে আমার মেয়ে ইতিকে নিয়ে ভিটায় কাজে যাই। ঐ সময় পূর্ব বিরোধের জের ধরিয়া বাড়ীর গোপাল মন্ডল, মনি, হৃদয় ও উত্তম মন্ডল আমাকে এলোপাথারি ভাবে মারধর ও অশ্লীল  ভাষায়  গালি-গালি  করতে থাকে। তারা অত্যান্ত দাঙ্গাবাজ প্রকৃতির লোক। আমি ও আমার মেয়ে ডাক চিৎকার করিলে মনি আমার মেয়েকে হত্যা করার উদ্দেশ্যে গলা চাপিয়া ধরে। তখন আমার স্বামী বিমল আগাইয়া আসিলে বিবাদীরা আমার স্বামীকে এলোপাথারি ভাবে পিটিয়ে গুরুতর হাড় ভাঙ্গা জখম করে এবং আমার ব্যবহারী স্বর্নালংকার ছিনিয়ে নিয়ে যায়। আশ পাশের লোকজন আসিয়া আমাদের রক্ষা করে। পরে আহত অবস্থায় আমার স্বমাীকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করাইয়া থানায় মামলা দায়ের করি। ইহার পর থেকে গোপাল মন্ডল, মনি, হৃদয় ও উত্তম প্রকাশে আমাদের প্রান নাশের হুমকী দিতেছে।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা নেছারাবাদ থানার এস আই মোঃ দেলোয়ার হোসেন দুলাল জানান, ঘটনার বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। আমরা কয়েকবার আসামী ধরার জন্য যাই কিন্তু তাদের কে পাওয়া যায়নি তবে আমাদের চেষ্টা অব্যহত আছে।

খবরটি 150 বার পঠিত হয়েছে

সম্পাদক-প্রকাশক আলহাজ্ব ভিপি মঈন তুষার । যোগাযোগ +880 01933609075 মেইল করুন daily.bangladesh.bani@gmail.com