বিজ্ঞপ্তি: চোখ রাখুন দৈনিক বাংলাদেশ বাণী পত্রিকায় , নিয়োগ বিজ্ঞপ্তি সারা বাংলাদেশে নিয়োগ চলছে জেলা-উপজেলা ভিত্তিক নিয়োগ চলছে বিশেষ বিশেষ গুরুত্বপূর্ণ নিউজ আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোন ধরনের আমাদের এখানে মেইল করতে পারেন , daily.bangladesh.bani@gmail.com এবং বিস্তারিত যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। 01933609075



স্বরূপকাঠির গোবিন্দগুহ কাঠীতে যত্রছত্র ভাবে রাস্তার কাজ শেষ করায় জনমনে অসন্তোষ।

ভিপি মোঃ মঈন তুষার

প্রকাশিত: জুলাই ৪, ২০২০ ৭:৩০ অপরাহ্ণ
Print Friendly and PDF

স্বরূপকাঠির  গোবিন্দগুহ কাঠীতে  যত্রছত্র ভাবে রাস্তার কাজ শেষ করায় জনমনে অসন্তোষ।
স্বরূপকাঠী প্রতিনিধি:
পিরোজপুরের নেছারাবাদ স্বরূপকাঠীর উপজেলার সারেংকাঠী ইউনিয়নের গোবিন্দগুহকাঠী গ্রামে কাজের বিনিময়ে খাদ‍্য কর্মসূচির(মন্ত্রীর কোঠায় ) আওতায় ৮০০ফিট কাঁচা  মাটির রাস্তায় মাটি ভরাটের কাজের দায়িত্ব পায় ফিরোজ।
 সরজমিনে গেলে স্থানীয় সূত্রে জানা যায় , মন্ত্রীমহোদয়ের সিডিউল অনুযায়ী যেভাবে কাজ হওয়ার কথা ছিল সেভাবে না করে ক্ষমতার অপব‍্যবহার করে  যত্রছত্র ভাবে কাজ শেষ করে ৩৯ সপ্তাহে।
ফিরোজ তার এলাকায়  মন্ত্রী মহোদয়ের প্রতিনিধি হিসেবে পরিচয় দিয়ে একক আধিপত্য বিস্তার করে যার কারণে এলাকার অনেক জনগণ মুখ খুলতে সাহস পায়না।
স্থানীয় জনগণ ঐ কাজে অসন্তোষ প্রকাশ করেন। কাজে অনিয়মের কারণে উপজেলা পিআইও এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মন্ত্রীমহোদয়ের কোঠায় ৯ মেট্রিক টন গম এই রাস্তার কাজে বরাদ্দ হয়।
বর্তমানে মাটি সংকটের কারণে কাজের মান খারাপ হতে পারে বলে তিনি জানান। ফিরোজের সাথে আলাপকালে তিনি বলেন কাজ যেভাবে হওয়ার কথা ছিল সেভাবেই হয়েছে।
এ বিষয়ে উক্ত ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সায়েম এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন কাজের মান  অত‍্যন্ত নিম্ন পর্যায়ের কাজ।

খবরটি 258 বার পঠিত হয়েছে

সম্পাদক-প্রকাশক আলহাজ্ব ভিপি মঈন তুষার । যোগাযোগ +880 01933609075 মেইল করুন daily.bangladesh.bani@gmail.com