বিজ্ঞপ্তি: চোখ রাখুন দৈনিক বাংলাদেশ বাণী পত্রিকায় , নিয়োগ বিজ্ঞপ্তি সারা বাংলাদেশে নিয়োগ চলছে জেলা-উপজেলা ভিত্তিক নিয়োগ চলছে বিশেষ বিশেষ গুরুত্বপূর্ণ নিউজ আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোন ধরনের আমাদের এখানে মেইল করতে পারেন , daily.bangladesh.bani@gmail.com এবং বিস্তারিত যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। 01933609075



দুমকীতে বঙ্গবন্ধু’র ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন।

ভিপি মোঃ মঈন তুষার

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২০ ১২:৫৯ পূর্বাহ্ণ
Print Friendly and PDF

দুমকীতে বঙ্গবন্ধু’র ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন।

জহুরুল ইসলাম জুয়েল :
পটুয়াখালীর দুমকী উপজেলার মুরাদিয়া ইউনিয়নের কলবাড়ি বাজার জামে মসজিদ প্রাঙ্গণে বাঙ্গালী জাতির মহা নায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মুনাজাত এর আয়োজন করা হয়।

১৯৭৫ শালের ১৫ই আগস্ট এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যরা ঘাতকের বুলেটের আঘাতে নির্মম ভাবে শাহাদাত বরণ করে।আজকের এই দিন বাঙ্গালী জাতির জন্য বেদনার দিন,আকাশে বাতাসে কান্নার আওয়াজ এখনো ভেসে বেড়াচ্ছে বাঙ্গালী জাতির প্রতিটি মানুষের প্রাণে।

ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করে দেশের উন্নয়নের জয়রথকে থামিয়ে দেয়।শিশু পুত্র শেখ রাসেল সহ তার পরিবারের সদস্যদের নির্মম ভাবে হত্যা করে দেশকে এক নরকের রাজ্যে পরিণত করে।সেই দিন জননেত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা বিদেশে থাকার জন্য প্রানে বেঁচে যান।আজ দেশ পরিচালনার দায়িত্ব পালন করছেন মানবতার নেত্রী mother of humanity বিশ্ব নেত্রী জননেত্রী শেখ হাসিনা।

তিনি বর্তমানে বাংলাদেশের প্রধান মন্ত্রী হয়ে দেশ কে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।বাংলাদেশ যেন এখন বিশ্বের মানচিত্রে একটি উন্নয়নের রোল মডেল।আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশ উন্নত হচ্ছে।

কিন্তু কিছু হাইব্রিড কাউয়া দূর্নীতিবাজরা ঘুষ খোর প্রতারক সন্ত্রাসীরা অনুপ্রবেশ কারীরা আওয়ামীলীগে ঢুকে আওয়ামীলীগের ও দেশের তথা জননেত্রী শেখ হাসিনার আওয়ামীলীগের ধ্বংস পতন করার গভীর ষড়যন্ত্রে বর্তমানে লিপ্ত আছে।এই সমস্ত হাইব্রিড,কাউয়া,দূর্নীতিবাজ,ঘুষ খোর,প্রতারক,খুনী,সন্ত্রাসীদের চিহ্নিত করে তাদের দল থেকে চিরো স্থায়ী ভাবে বহিষ্কার করা হবে এটাই বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার সরকারের অঙ্গীকার।কেননা বঙ্গবন্ধু’র আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনার আওয়ামীলীগে এই সমস্ত অপরাধী দের স্থান নেই।

১৯৭৫শালে ১৫ই আগষ্ট দূর্নীতিবাজ,খুনী,সন্ত্রাসী লুটপাট বাজ,মীরজাফর,মোনাফেক,টাউট বাটপার,বদমাশ,মূর্খ,হায়েনার দল,মানুষ রুপি শয়তান,পশু,জানোয়ার মীরজাফর দের জন্যই বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যরা ঘাতকের বুলেটের আঘাতে নির্মম ভাবে শাহাদাত বরণ করেছিলো।সুতরাং এরা আওয়ামীলীগের লোক নয়,এরা দেশের শত্রু দেশের মানুষ এর শত্রু এবং আওয়ামীলীগের শত্রু।

উক্ত মিলাদ ও দোয়া মুনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক বি,এম কলেজ ছাত্রলীগ নেতা ও বর্তমান পটুয়াখালী জেলা কৃষকলীগ এর কৃষি বিষয়ক সম্পাদক সাংবাদিক মোঃ জহুরুল ইসলাম জুয়েল,মুরাদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর উল্লাহ,৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কাজী দুলাল সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

খবরটি 476 বার পঠিত হয়েছে

সম্পাদক-প্রকাশক আলহাজ্ব ভিপি মঈন তুষার । যোগাযোগ +880 01933609075 মেইল করুন daily.bangladesh.bani@gmail.com