বিজ্ঞপ্তি: চোখ রাখুন দৈনিক বাংলাদেশ বাণী পত্রিকায় , নিয়োগ বিজ্ঞপ্তি সারা বাংলাদেশে নিয়োগ চলছে জেলা-উপজেলা ভিত্তিক নিয়োগ চলছে বিশেষ বিশেষ গুরুত্বপূর্ণ নিউজ আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোন ধরনের আমাদের এখানে মেইল করতে পারেন , daily.bangladesh.bani@gmail.com এবং বিস্তারিত যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। 01933609075



খৃষ্টান বলে সব নীরব।তাই সে কোনও জঙ্গি না–দৈনিক বাংলাদেশ বানী

ভিপি মোঃ মঈন তুষার

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২০ ১২:১৯ পূর্বাহ্ণ
Print Friendly and PDF

মিডিয়া কাকে বলে আরেকবার দেখুন!!

গত রবিবারের ঘটনা এটা। নিউইয়র্কের “সেইন্ট জন দি ডিভাইন” গির্জার বারান্দায় দাঁড়িয়ে এক ব্যক্তি শত শত মানুষের উপস্থিতিতে সদ্য শেষ হওয়া একটা কনসার্টের পরে দুই হাতে দুইটা রিভলভার তাক করে গুলি ছোঁড়া শুরু করে।

তার মাথায় ছিল ক্যাপ ও পিঠে হ্যাভারস্যাক। প্রত্যক্ষ ব্যক্তিরা জানায় সে ২০ রাউন্ডের বেশী গুলি ছুঁড়েছিল। পুলিশ তাকে থামাতে না পেড়ে বাধ্য হয় গুলি করে। যে গুলিতে সে মারা যায়।
সংক্ষেপে ঘটনা এই।

তো এ ঘটনায় কোন মিডিয়াতে কি এটা নিয়ে তিল পরিমাণ আলাপ আলোচনা বা হৈচৈ শুনা গেছে ? সিএনএন , বিবিসি , ফক্স নিউজ ইত্যাদি কোনও মিডিয়াই এটা নিয়ে কিছুই বলে নাই। অথচ ঘটনাটা প্রকাশ্য দিবালোকে নিউইয়র্কের গুরুত্বপূর্ণ স্থানে।

পুলিশ বলছে এই লোকের দীর্ঘ দিনের অপরাধের ইতিহাস আছে এবং তার ব্যাগে এক বোতল পেট্রোল , দড়ি , গাম টেপ , ছুরি এবং একটা বাইবেলের কপি পাওয়া গেছে।

স্রেফ তার নামটা যদি কোম মুসলমানের হতো তাহলে পরবর্তী ৭ ঘণ্টা বিশ্ব মিডিয়ায় ব্রেকিং নিউজ হিসাবে জায়গা করে নিত। এবং গোটা বিশ্বের মুসলমানদের দায়ী করা হতো। তাদের জংগী ট্যাগ দেওয়া হতো। কিছু মুসলমান কান ধরা পার্টির মতো মাফ চাওয়ার জন্য দাঁড়ায় যেতো।

কিন্তু সে খৃষ্টান বলে সব নীরব। সে কোনও জঙ্গি না।
সমস্যা হলো সব মিডিয়া ইসলাম বিদ্বেষী পশ্চিমাদের হাতে তাই মুসলিমদের জংগী আর অন্যদের বিচ্ছিন্নতাবাদী বানানো হয়। পশ্চিমাদের এই দ্বিমুখিতা অনেক আগে থেকেই হয়ে আসছে।

খবরটি 125 বার পঠিত হয়েছে

সম্পাদক-প্রকাশক আলহাজ্ব ভিপি মঈন তুষার । যোগাযোগ +880 01933609075 মেইল করুন daily.bangladesh.bani@gmail.com