বিজ্ঞপ্তি: চোখ রাখুন দৈনিক বাংলাদেশ বাণী পত্রিকায় , নিয়োগ বিজ্ঞপ্তি সারা বাংলাদেশে নিয়োগ চলছে জেলা-উপজেলা ভিত্তিক নিয়োগ চলছে বিশেষ বিশেষ গুরুত্বপূর্ণ নিউজ আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোন ধরনের আমাদের এখানে মেইল করতে পারেন , daily.bangladesh.bani@gmail.com এবং বিস্তারিত যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। 01933609075



নিজ দলেরই একটা অংশ সামাজিক যোগাযোগ মাধ্যমে জসীমের বিচার চেয়ে অজ্ঞান হয়ে যাচ্ছেন।

ভিপি মোঃ মঈন তুষার

প্রকাশিত: মে ১, ২০২১ ৪:১৭ অপরাহ্ণ
Print Friendly and PDF

বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিন অপরাধী নাকি নির্দোষ তা প্রমানিত হবার আগেই নিজ দলেরই একটা অংশ সামাজিক যোগাযোগ মাধ্যমে জসীমের বিচার চেয়ে অজ্ঞান হয়ে যাচ্ছেন।

মামলা হওয়া আর দোষী প্রমান হওয়া কিন্তু এক না। বিচার চাইতেছেন ভালো কথা তার মানে আপনাদের বিবেক আছে কিন্তু যারা বিচার চাচ্ছেন এই সংখ্যার একশো ভাগের এক ভাগও কয়েকদিন আগে বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননাকারী এবং সরকার আর রাষ্ট্র এর বিপক্ষে গিয়ে একটা পক্ষ সারা দেশে ভাংচুর অগ্নি সংযোগ করছিলো তাদের বিরুদ্ধে বিচার চেয়ে একটা লাইনও লেখেন নাই। তারমানে আপনাদের বিবেক বেক্তি, গোষ্টী এবং নিজেদের সুবিধা বুঝে জাগ্রত হয়।

বলছি না যে জসীমের বিরুদ্ধে লেখা যাবে না, অবশ্যই লেখা যাবে। কিন্তু অপরাধ প্রমান হওয়া পর্যন্ত অপেক্ষা টা করা উচিত। আর গ্রুপিং রাজনীতিতে নিজ দলের প্রতিপক্ষকে ঘায়েল করতে কিছু লোক যেভাবে বাঘ সিংহের মতো ঝাঁপিয়ে পড়ে কিন্তু কয়েকদিন আগে হেফাজতের আন্দোলন, আরও কিছুদিন আগে বি এন পি জামাতের কঠোর অন্দোলন কর্মসূচির সময় এদের ইঁদুরের গর্তেও খুঁজে পাওয়া যায় না।

– ক্ষমতা আর সময়ের ধর্মই হচ্ছে পরিবর্তনের আর তা পরিবর্তনের নিয়মেই পরিবর্তন হবে, ক্ষমতা আর সময় নিয়ে বেশী সিরিয়াস না হওয়াই ভালো। -অসীম দেওয়ান

খবরটি 637 বার পঠিত হয়েছে

সম্পাদক-প্রকাশক আলহাজ্ব ভিপি মঈন তুষার । যোগাযোগ +880 01933609075 মেইল করুন daily.bangladesh.bani@gmail.com